২০২২ সালে ৪৫০০ কোটি টাকার পণ্য বিক্রির লক্ষ্য ওয়ালটন প্লাজার


প্রকাশিত:
১০ জানুয়ারী ২০২২ ১১:০১

আপডেট:
২৯ জানুয়ারী ২০২২ ০১:১৩

স্থানীয় বাজারে গত বছর ৩ হাজার ৩ কোটি টাকার পণ্য বিক্রি করেছে ওয়ালটন প্লাজা। যা ২০২১ সালের বিক্রয় লক্ষ্যমাত্রাকে ছাড়িয়ে গেছে এবং ২০১৯ সালের বিক্রির তুলনায় প্রায় ৫৯ শতাংশ বেশি। এরই ধারাবাহিকতায় ২০২২ সালে ৪ হাজার ৫০০ কোটি টাকার পণ্য বিক্রির টার্গেট নিয়েছে দেশের সুপারব্র্যান্ড ওয়ালটনের অন্যতম প্রধান এই বিপণন চ্যানেল।

রোববার (৯ জানুয়ারি, ২০২২) রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে যথাযথ স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে ‘সেলস অ্যাচিভমেন্ট সেলিব্রেশন অ্যান্ড ২০২২ সালের সেলস টার্গেট ডিক্লারেশন’ শীর্ষক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে ২০২১ সালে পণ্য বিক্রির লক্ষ্যমাত্রা অর্জনের সাফল্য উদযাপন উপলক্ষে বিশাল কেক কাটা হয়। পাশাপাশি ২০২২-২৩ অর্থবছরে ৫ হাজার কোটি টাকার পণ্য বিক্রির রোডম্যাপ ঘোষণা করা হয়। এরই অংশ হিসেবে চলতি বছর ৪ হাজার ৫০০ কোটি টাকার পণ্য বিক্রির টার্গেট নির্ধারণ করে প্লাজা ট্রেডস কর্তৃপক্ষ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন—ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক এস এম মাহবুবুল আলম, অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর আবুল বাশার হাওলাদার, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, ইভা রিজওয়ানা নিলু ও মো. হুমায়ূন কবীর, ওয়ালটন প্লাজা ট্রেডসের চিফ এক্সিকিউটিভ অফিসার মোহাম্মদ রায়হান, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসানসহ ওয়ালটন প্লাজার ডিভিশনাল হেড ও এরিয়া সেলস ম্যানেজারগণ। পাশাপাশি অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে সারা দেশের ওয়ালটন প্লাজা ম্যানেজাররা অনুষ্ঠানে যুক্ত হন।

সেলস অ্যাচিভমেন্ট সেলিব্রেশন অ্যান্ড ২০২২ সালের সেলস টার্গেট ডিক্লারেশন’ অনুষ্ঠানে বক্তব্য রাখেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের পরিচালক এস এম মাহবুবুল আলম

ওয়ালটন প্লাজা ম্যানেজমেন্ট ফোরামের পক্ষ থেকে জানানো হয়, ২০২২-২৩ অর্থবছরে ৫ হাজার কোটি টাকার পণ্য বিক্রির রোডম্যাপ অর্জনের লক্ষ্যে প্লাজা ও কর্মকর্তার সংখ্যা বৃদ্ধি, কর্মকর্তাদের মানোন্নয়ন ও প্লাজা ডেভেলপমেন্ট সম্পর্কিত গাইডলাইন তুলে ধরে হয়েছে। এরই অংশ হিসেবে ২০২২ সালে নতুন প্লাজা চালু, প্রায় ১ হাজার ৭০০ নতুন লোক নিয়োগসহ প্রশিক্ষণের ওপর গুরুত্ব আরোপ করেছে প্লাজা ম্যানেজমেন্ট ফোরাম। সেজন্য চলতি বছরকে ‘ট্রেইনিং ইয়ার বা প্রশিক্ষণ বর্ষ’ হিসেবে ঘোষণা করা হয়েছ। অনুষ্ঠানে ২০২১ সালে পণ্য বিক্রিতে শীর্ষ ১০ ওয়ালটন প্লাজাকে পুরস্কৃত করা হয়।

উল্লেখ্য, সারা দেশে ৩৯৪টি ওয়ালটন প্লাজা চালু আছে। প্লাজার পাশাপাশি ডিস্ট্রিবিউটর চ্যানেল, অনলাইন সেলস প্লাটফর্ম ই-প্লাজা, করপোরেট সেলস ও ইন্টারন্যাশনাল বিজনেস ইউনিটের মাধ্যমে পণ্য বিক্রি করে থাকে ওয়ালটন।



বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top