স্রষ্টাকে নিয়ে শ্বেতার মন্তব্যে বিতর্ক


প্রকাশিত:
২৮ জানুয়ারী ২০২২ ০৯:২২

আপডেট:
১৮ মে ২০২২ ০৫:৫৪

নিজের অন্তর্বাস প্রসঙ্গে ভগবানকে জড়িয়ে করা মন্তব্যে বিতর্কের জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। এরই জেরে চরম ক্ষুব্ধ হয়েছেন মধ্যপ্রদেশের মন্ত্রী নরোত্তম মিশ্র। অভিনেত্রীর এ মন্তব্যের জন্য তিনি আগামী ২৪ ঘণ্টার মধ্যে পুলিশি তদন্তের দাবি জানিয়েছেন।

আসন্ন ওয়েব সিরিজ 'শো স্টপার' এর প্রচারে বৃহস্পতিবার ভোপাল গিয়েছিলেন শ্বেতা তিওয়ারি। সেখানেই এক সাংবাদিক বৈঠকে একটি মন্তব্য করেন, যার জেরে বড় বিতর্কের সৃষ্টি হয়।

মন্ত্রী নরোত্তম মিশ্র বলেন, আমি শুনেছি এবং বিষয়টির চরম নিন্দা করি। পুলিশ কমিশনারকে বিষয়টি জানিয়েছি এবং এর তদন্ত করে ২৪ ঘণ্টার মধ্যে একটি রিপোর্ট দিতে বলেছি। এরপরে আমরা দেখব এ বিষয়ে আর কী পদক্ষেপ নেওয়া যায়।

শ্বেতা তিওয়ারির বিতর্কিত মন্তব্যের একটি ভিডিও এরই মধ্যে ভাইরাল হয়েছে। সেখানে তাকে বলতে দেখা যায়, ‘আমার ব্রার সাইজ ভগবান নিয়ে রেখেছেন।’ এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় তাকে ঘিরে চলছে সমালোচনা।

উল্লেখ্য, ওয়েব সিরিজ ‘শো স্টপার’ ফ্যাশন নিয়ে তৈরি। ওয়েব সিরিজে অভিনেতা সৌরভ রাজ 'ব্রা ফিটার' এর চরিত্রে অভিনয় করছেন। এর আগে সৌরভ পৌরাণিক সিরিয়াল মহাভারতে কৃষ্ণের চরিত্র অভিনয় করেছেন। ওয়েব সিরিজে সৌরভ অভিনীত চরিত্র সম্পর্কে শ্বেতা তিওয়ারি মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন। সেই সাংবাদিক বৈঠকে উপস্থিত ছিলেন সৌরভও।‌

বৃহস্পতিবার ভোপাল থেকে মুম্বাইয়ে ফিরেছেন শ্বেতা তিওয়ারি। অভিনেত্রীর মেয়ে পলক তিওয়ারিও এরই মধ্যে বিনোদন জগতে নজর কেড়েছেন। পাঞ্জাবি গায়ক হার্ডি করের মিউজিক ভিডিওতে কাজ করেছেন পলক। বিজলী নামে সেই মিউজিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে।



বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top