স্পাইডার ম্যানে ফিরছেন ডক্টর অক্টোপাস


প্রকাশিত:
২১ এপ্রিল ২০২১ ০৫:৫৮

আপডেট:
১৭ মে ২০২১ ০৭:০১

স্পাইডার ম্যান ভক্তদের জন্য সুখবর৷ অবশেষে ১৭ বছর পর 'স্পাইডার ম্যান : নো ওয়ে হোম' দিয়ে এ সিরিজে ফিরে আসছেন ডক্টর অক্টোপাস। তথ্যটি নিশ্চিত করেছেন চরিত্রটিতে অভিনয় করা ইংরেজ অভিনেতা আলফ্রেড মোলিনা নিজেই।

হলিউড রিপোর্টারের সঙ্গে আলাপকালে মোলিনা জানান, '২০০৪ সালের স্পাইডার ম্যান টু সিনেমার পর আবার নতুন কিস্তিতে ফিরে আসছি আমি। অনেক আগে থেকেই সিনেমাটির শুটিং শুরু করেছিলাম। আমাকে নতুন করে অন্তর্ভূক্ত করার পর পরিচালক জন ওয়াটসকে বলেছিলাম-আমাদের এই ফ্যান্টাসি উনিভারসের দুনিয়ায় কোনো চরিত্রের মৃত্যু হয় না।'

তিনি আরও জানান, 'প্রথমে সিনেমাটিতে আমার অন্তর্ভূক্তি নিয়ে চুপ ছিলাম। অবশ্যই দর্শকদের একটি চমক দিতেই এমনটা পরিকল্পনায় ছিল। আর পরিচালকের কাছ থেকেও সিনেমাটি নিয়ে কথা বলার ব্যাপারে নিষেধাজ্ঞা ছিল।

কিন্তু যখন দেখলাম ইন্টারনেট দুনিয়ায় সব কিছু নিয়ে ইতিমধ্যেই আলোচনা শুরু হয়ে গেছে তখন নিজে থেকেই সব বলে দিলাম। আসলে হলিউডে কোনো কিছু গোপন রাখার ব্যাপার সব থেকে বাজে মনে হয় আমার৷ হাহাহা।'

সব কিছু মিলে খুব দারুণ একটি কিস্তি আসছে স্পাইডার ম্যানের, দাবি করলেন মোলিনা।

'স্পাইডার ম্যান : নো ওয়ে হোম' পরিচালনা করেছেন জোন ওয়াটস। রচনা করেছেন ক্রিস ম্যাককেনা এবং এরিক সোমারস। এবারের কিস্তিতে অভিনয় করছেন টেন্ড হল্যান্ডের পাশাপাশি মারিসা টোমাই, জেমি ফক্স, বেনিডিক্ট কম্বারবাচ এবং আলফ্রেড মলিনা। চলতি বছরের ১৭ ডিসেম্বর সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।



বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top