যুক্তরাষ্ট্রে গির্জায় বন্দুক হামলা, হতাহত বেশ কয়েকজন


প্রকাশিত:
১৬ মে ২০২২ ১২:২৮

আপডেট:
২ জুলাই ২০২২ ১৫:১২

একদিনের ব্যবধানেই যুক্তরাষ্ট্রের আবারও বন্দুক হামলার ঘটনা ঘটলো। ক্যালিফোর্নিয়ার দক্ষিণাঞ্চলের একটি গির্জায় অস্ত্রধারীর হামলায় একজন নিহত ও চারজন গুরুতর আহত হয়েছেন। এর আগের দিন নিউ ইয়র্কের বাফেলো শহরে হামলায় ১০ জন নিহত হন।

অরেঞ্জ কাউন্টি শেরিফ বিভাগ টুইটারে জানিয়েছে, রবিবার স্থানীয় সময় দুপুর ১টা ৩০ এর দিকে ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসের প্রায় ৪০ কিলোমিটার দক্ষিণ-পূর্বে লেগুনো উডস শহরের জেনেভা প্রেসবিটারিনায় গির্জায় বন্দুক হামলা হয়।

এতে ঘটনাস্থলে একজন নিহত ও পাঁচজন আহত হন। চারজনের অবস্থা আশঙ্কাজনক। হতাহতদের সবাই প্রাপ্তবয়স্ক বলে জানিয়েছে প্রশাসন। সন্দেভাজনকে আটক করা গেছে। একটি অস্ত্রও উদ্ধার করেছে পুলিশ।

হামলা সময় ৩০ জন লোক সেখানে ছিল বলে জানিয়েছে শেরিফ মুখপাত্র ক্যারি বার্ন। গির্জায় থাকাদের অধিকাংশই তাইওয়ান বংশোদ্ভূত। গির্জায় কেন হামলা চালালো, তার কারণ খুঁজতে আটক সন্দেহভাজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার নাম ও পরিচয় প্রকাশ করা হয়নি।

এ ঘটনার পর স্থানীয় বাসিন্দাদের নিরাপদে থাকার পরামর্শ দিয়েছে পুলিশ।

উল্লেখ্য, শনিবার যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে বন্দুক হামলায় অন্তত ১০ জন নিহত হন। বাফেলো শহরের ব্যস্ত একটি সুপার মার্কেটে ঢুকে গুলি চালায় ১৮ বছর বয়সী এক তরুণ।



বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top