রোনালদিনহোকে কাছে পেয়ে আপ্লুত মেসি


প্রকাশিত:
২০ অক্টোবর ২০২১ ১০:৪৪

আপডেট:
২৯ নভেম্বর ২০২১ ১২:০৫

ধীরে ধীরে পিএসজিতে নিজেকে মানিয়ে নিচ্ছেন লিওনেল মেসি। দলের জয়েও রাখতে শুরু করেছেন গুরুত্বপূর্ণ অবদান।

সর্বশেষ ইউরোপ সেরার লড়াইয়ে ফরাসি জায়ান্টদের জয়ের রাতে একাই ২ গোল করেছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

তবে আনন্দের এই রাত শুরুর আগেই মেসির জন্য মধুর মুহূর্ত অপেক্ষা করছিল। ম্যাচের আগে অনুশীলনের সময় তিনি দেখা পান সাবেক বার্সেলোনা সতীর্থ রোনালদিনহোর। ব্রাজিলিয়ান কিংবদন্তিকে কাছে পেয়ে আবেগ ধরে রাখতে পারেননি মেসি। জড়িয়ে ধরে রাখলেন বেশ কিছুক্ষণ, যেন ছাড়লেই চলে যাবেন প্রিয় ‘রোনি’।

চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বে নিজেদের তৃতীয় ম্যাচে গতকাল মঙ্গলবার রাতে আরবি লিপজিগকে ৩-২ গোলে হারিয়েছে পিএসজি। ম্যাচে সাত মিনিটের মধ্যে জোড়া গোল করেছেন মেসি।

খেলার নয় মিনিটের মাথায় কিলিয়ান এমবাপ্পের গোলে এগিয়ে যায় পিএসজি। পরে দুই গোল করে এগিয়ে যায় লিপজিগ। কিন্তু দ্বিতীয় গোল হজমের ১০ মিনিট পর মেসির গোলে সমতায় ফেরে পিএসজি। এরপর পেনাল্টি থেকে জয়সূচক গোল এনে দেন মেসি।

ম্যাচ শুরুর আগে মাঠের ভেতরে এক অতি পরিচিত মুখ দেখতে পান মেসি। আগেই বলা হয়েছে, মানুষটি আর কেউ নন, রোনালদিনহো। সঙ্গে সঙ্গে তার কাছে ছুটে গিয়ে জড়িয়ে ধরেন মেসি। বার্সায় যোগ দেওয়ার আগে পিএজসিতে খেলেছেন সাবেক এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ডও। নিজেদের সাবেক তারকা ফুটবলারকে লিপজিগ ম্যাচে সম্মানিত অতিথি হিসেবে পার্ক দেস প্রিন্সেসে আমন্ত্রণ জানিয়েছিল পিএসজি।

বার্সায় মেসির সুপারস্টার ফুটবলার হয়ে ওঠা নিজের চোখেই দেখেছেন রোনালদিনহো। সাড়ে তিন বছর ড্রেসিং রুম ভাগাভাগি করার সময় দুজনের মধ্যে খুব ভালো বন্ধুত্বও তৈরি হয়। মাঠেও দুজনের জুটিও ছিল অনবদ্য। মেসির আজকের মহাতারকা হয়ে ওঠার পেছনে রোনালদিনহোর ভূমিকাও কম নয়।



বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top